Main Menu

পয়েন্ট হারাল চেলসি

মৌসুমের শুরু থেকেই ধুঁকতে থাকা চেলসি আগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে হারিয়ে ছন্দে ফেরার ইঙ্গিত দিলেও ফের পয়েন্ট হারিয়েছে গাস হিডিঙ্কের দল। বুধবার ঘরের মাঠে ওয়েস্ট ব্রমের সঙ্গে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে দ্য ব্লুজরা।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে শুরুতেই এগিয়ে যায় চেলসি। ২০তম মিনিটে সার্বিয়ান তারকা ব্রানিস্লাভ ইভানোভিকের ক্রস থেকে দারুণ ফিনিশিংয়ে গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন সিজার অ্যাপিলিকুয়েটা। তবে বিরতির আগেই সমতায় ফেরে ওয়েস্ট ব্রম। খেলার ৩৩তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামা ক্রেইগ গার্ডনার দূরপাল্লার শটে স্বাগতিক গোলরক্ষককে পরাস্ত করে ওয়েস্ট ব্রমকে সমতায় ফেরান।

বিরতির পর গোলের জন্য দুই দলই মরিয়া আক্রমণ চালায়। ৭৩তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগতিক চেলসি। উইলিয়ানের ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন আইরিশ ডিফেন্ডার গ্যারেথ ম্যাকাউলি। ফলে ২-১ ব্যবধানে এগিয়ে গিয়ে জয়ের স্বপ্ন দেখতে থাকে দ্য ব্লুজরা।

তবে শেষ দিকে চেলসিকে হতাশ করে ওয়েস্ট ব্রম। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার চার মিনিট আগে সফরকারীদের সমতায় ফেরান জেমস ম্যাকক্লিন। নিজেদের বিপদসীমার মধ্যে বল ‘ক্লিয়ার’ করতে ব্যর্থ হন চেলসির খেলোয়াড়রা। এই সুযোগে দারুণ ফিনিশিংয়ে গোল করে অতিথিদের সমতায় ফেরান ম্যাকক্লিন। বাকি সময় আর কোন গোল না হলে ড্রয়ের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় হ্যাজার্ড-উইলিয়ানদের।






Related News

Leave a Reply

Your email address will not be published.