Main Menu

শেষ ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ম্যাচ জিতে দারুণ ফুরফুরে মেজাজে ছিল বাংলাদেশ; কিন্তু তৃতীয় ম্যাচ হেরে হঠাৎই ব্যাকফুটে চলে যায় টাইগাররা। হারের জন্য যত না সমালোচনা শুনতে হয়েছে, তার চেয়ে বেশি হয়েছে দল নিয়ে অতিরিক্ত কাঁটাছেঁড়া করতে গিয়ে। ওই ম্যাচে অভিষেক হয় চার নবীনের। এছাড়াও দলে আনা হয় আরও এক পরিবর্তন।

শুক্রবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চার ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩ টায়। আর ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও স্টার স্পোর্টস-৪।

শেষ ম্যাচে পরীক্ষা-নিরীক্ষার পথ থেকে কিছুটা সরে আসতে পারে বাংলাদেশ। দলে অতিরিক্ত পরীক্ষা-নিরীক্ষায় আগের দিন ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হোসেন পাপনও। একাদশে ঢুকতে পারেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। তামিম খেললে একাদশ থেকে বাদ পরতে পারেন মোসাদ্দেক হোসেন।

আগের দিন বাংলাদেশের হারানো ছয়টি উইকেটের পাঁচটি তুলে নেয় জিম্বাবুয়ের স্পিনাররা। সে দিক বিবেচনা করে বাংলাদেশ দলে স্পেশালিষ্ট স্পিনার দলে অন্তর্ভুক্ত হতে পারে। সেক্ষেত্রে মুক্তার আলীর পরিবর্তে আরাফাত সানিকে দেখা যেতে পারে মূল একাদশে। আগের দিন দলকে হতাশ করেন মোঃ শহিদ ও আবু হায়দার রনি দুজনই। তাই শেষ ম্যাচে এদের একজনকে বাদ দিয়ে তাসকিন আহমেদকে একাদশে অন্তর্ভুক্ত করা হতে পারে।






Related News

Leave a Reply

Your email address will not be published.