Main Menu

২১ সালের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের নতুন সংযোগ পৌঁছে যাবে ………………………………………. প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ওই সময়ের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের সংযোগ পৌঁছে যাবে।
গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার কালীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং পল্লীবিদ্যুতের ২৫০টি বাড়িতে নতুন সংযোগের উদ্বোধন শেষে দেওপাড়া মেহের আফরোজ চুমকি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রতি বছর দেশে অগ্নিকান্ডের ঘটনায় অনেক জান-মালের ক্ষয়-ক্ষতি হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশে ফায়ার সার্ভিসের যে মেশিন আনা হয়েছে তা দিয়ে ২০ তলা ভবনের অগ্নি নির্বাপন করা সম্ভব।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আওয়ামী লীগ সরকার কখনো ক্ষমতাচ্যূত হতে পারে না। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নের ধারায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। যুদ্ধাপরাধীদের ফাঁসি হচ্ছে। পদ্মা সেতু নির্মাণ কাজের উদ্বোধন হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-উপপরিচালক মোজাম্মেল হক, সহকারী পরিচালক মাসুদুর রহমান আকন্দ, জেলা উপ-সহকারী আক্তারুজ্জামান, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি। এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক রফিকুল ইসলাম সিজু, গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কালীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. হযরত আলী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মো. আব্দুস সাত্তার প্রমুখ।

Share Button





Related News

Leave a Reply

Your email address will not be published.