Main Menu

অথবা ডট কমে ভালোবাসা দিবসের বিশেষ অফার

আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ই-কমার্স সাইট অথবা ডট কম দিচ্ছে বিশেষ অফার। প্রেমিক যুগলদের সুবিধার্থে ভালোবাসা দিবসের বিভিন্ন উপহার অনলাইনে বা ফোনের মাধ্যমে অর্ডার নিয়ে পৌঁছে দিচ্ছে এই সাইটটি।

ভালোবাসা দিবসের বিশেষ উপহারগুলোর মধ্যে রয়েছে দুর্লভ কিছু গোলাপ, চকোলেট, ঘড়ি, মগ, টিশার্ট, পারফিউম, গহনা, টেডি বিয়ারসহ আরো অনেক কিছু। মগগুলোতে রয়েছে আলাদা কিছু বৈশিষ্ট্য, যেমন- মগের ভেতরে উষ্ণ পানি রাখলেই তা বিভিন্ন রঙ ধারন করবে। অথবা টিশার্টের কথাই ধরুন না, যেখানে যুগলদের জন্য তৈরি ছেলেদের টিশার্টে লেখা রয়েছে `আমার লাইলী` আবার মেয়েদের জন্য তৈরি টিশার্টে লেখা `আমার মজনু`। পন্যগুলোর দামও রাখা হয়েছে সব ধরনের ক্রেতার নাগালের মধ্যেই।

শুধু প্রেমিকযুগলই নয়, যারা আপাতত সিঙ্গেল রয়েছেন, তাদের কথাও মাথায় রেখেছে এই প্রতিষ্ঠানটি। আর তাই সিঙ্গেলদের জন্যও আলাদা করে তৈরি করেছেন বিশেষ টিশার্ট। তাই বিশেষ এই দিনটিতে ভালোবাসার মানুষটিকে চমকে দিতে অর্ডার করতে পারেন অথবা ডট কমে। অর্ডারের জন্য লগ ইন করুন www.othoba.com এ। অথবা ঢুঁ মারতে পারেন ফেসবুক পেজেও www.facebook.com/othobabd অথবা ফোন করতে পারেন -এই নাম্বারে।






Related News

Comments are Closed