Main Menu

এফসি মিডটিল্যান্ডের কাছে ২-১ গোলে ম্যানইউর হার

য়েন রুনি রুনির শূন্যতা নিয়েই চিন্তিত ছিলেন লুই ফন গাল। তার উপর চোটের আরো একটা দীর্ঘ তালিকা নিয়ে মাঠে নামতে হল ম্যানচেস্টার ইউনাইটেডকে। ফল যা হবার তাই, ইউরোপা লিগের রাউন্ড ৩২-এর প্রথম লেগের খেলায় ড্যানিশ ক্লাব এফসি মিডটিল্যান্ডের কাছে ২-১ গোলে হেরেছে দলটি।

ডেনমার্ক সফরে ফন গালের দলে শুধু রুনি নয়, ছিলেন না গোলরক্ষক ডেভিড গিয়াও। ম্যাচের অনুশীলন পর্যায় থেকেই ছিটকে পড়েন তিনি। তালিকাটা এখানেই শেষ নয়, এই দুজনসহ ১৩ ফুটবলার রয়েছেন ফন গালের ইনজুরির তালিকায়। এরপরও সফরকারি হিসেবে গোলের সূচনা করেছিল ম্যানইউই। ৩৭ মিনিটে মেমফিস ডিপের গোলে এগিয়ে যায় তারা।

মাত্র ৭ মিনিটের ব্যবধানে পিওনে সিসটো গোল করে মিডটিল্যান্ডকে সমতায় ফেরান। সিসটোকে গোল করা থেকে বিরত রাখতে পারেননি গিয়ার পরিবর্তে দলে অন্তর্ভুক্ত হওয়া গোলরক্ষক সার্জিও রোমেরো। এরপর পল ওনুয়াচুর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

সপ্তাহের শুরুতে সান্ডারল্যান্ডের কাছে হারের পর ইউরোপা লিগে এই হার আবারো ওল্ড ট্রাফোর্ডে লুই ফন গালের ভবিষ্যত হুমকির মুখে ফেলে দিচ্ছে। তাই আগামী সপ্তাহে ওল্ডট্রাফোর্ডে দ্বিতীয় লেগের খেলায় ফন গালকে এই ব্যর্থতা কাটিযে ওঠতে হবে।

ম্যানইউর জন্য দুঃসংবাদের সূচনা হয়েছিল ডেভিড গিয়ার ইনজুরি দিয়ে। এতে চার মাস পর দলে সুযোগ পান রোমেরো। অবশ্য আর্জেন্টাইন গোলরক্ষক তিনবার প্রতিপক্ষের গোলের সুযোগ ব্যর্থ করে দিয়ে নিজের সামর্থের প্রমাণ রেখেছেন। রুনির দলে না থাকাটা নিশ্চিত ছিল আগেই। মেমফিস গোল করে তার ঘাটতিটা যেন পুষিয়েই দিচ্ছিলেন। তবে শেষ পর্যন্ত দলগতভাবে এতো শূন্যতা কাটিযে ওঠতে পারেনি তারা।

এখন এক সপ্তাহ পর ইউরোপা লিগের দ্বিতীয় রাউন্ডের খেলার আগেই আগামী সোমবার ম্যানইউ স্রেসবারি সফর করবে। এফএ কাপের পঞ্চম রাউন্ডে দুদদল সেখানে মুখোমুখি হবে।






Related News

Comments are Closed