Main Menu

গাজীপুরের চিলাই নদী বাঁচানোর দাবিতে একযোগে ৮ স্পটে মানববন্ধন

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের চিলাই নদী বাঁচানোর দাবিতে ২৩ কিলোমিটার নদী তীরের ৮টি স্পটে একযোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার সকালে সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের হানঘাটায় এ কর্মসূচির উদ্বোধন করেন চিলাই নদী বাঁচাও আন্দোলনের আহবায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দীন ভান্ডারী।

এ সময় বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগ সভাপতি ও জেলা বারের সাবেক সভাপতি ওয়াজ উদ্দীন মিয়া, সিপিবি’র জেলা সাধারণ সম্পাদক কমরেড জয়নাল আবেদীন খান, জেলা বারের সাধারণ সম্পাদক এমরান হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

একই সময়ে মহানগরের শশ্মানঘাটসহ বিভিন্নস্থানের মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে জেলা বারের সভাপতি মো. সহিদুজ্জামান, বারের সাবেক সভাপতি সুলতান উদ্দীন, নদী বাঁচাও আন্দোলনের সভাপতি অধ্যাপক আনোয়ার সাদত ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ প্রিন্স, সিটি কাউন্সিলর জান্নাত হোসেন ও আঞ্জুমানারা বেগম, প্রভাষক আহসান উল্লাহ বিপ্লব, মহিলা আওয়ামীলীগ জেলা সভানেত্রী দিলরুবা ফাওজিয়া, প্রভাষক হাফেজ মো. মামুন, কৃষকলীগ নেতা আব্দুর রহিম, একেএম সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। জেলার শ্রীপুর উপজেলার শেরেলিয়াবাড়ি ঘাট হতে শেষ প্রান্ত পূবাইল পর্যন্ত সামনে রেখে নদীর ২৩ কিলোমিটার তীরের ৮টি পয়েন্টে একযোগে মানববন্ধন কর্মসূচি পালনকালে বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন অংশ নিয়ে নদীটি বাঁচাতে অবিলম্বে নদী খনন ও সংস্কার করে এবং দূষণ, দখল ও ভরাটের বিরুদ্ধে বিভিন্ন পদক্ষেপ নিতে সরকারের প্রতি দাবি জানান।






Related News

Comments are Closed