Main Menu

গাজীপুরে এ্যাপেক্স হাসপাতালকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা ও সিলগালা

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের চান্দ্রনা এলাকায় একটি প্রাইভেট হাসপাতালকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা ও সিলগালা করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান মো. মোবারক হোসেনকে তিন মাসের কারাদন্ড দেয়া হয়েছে। ডাক্তার শরিফাতুন জান্নাত রিপার স্বাক্ষর জাল করে প্যাথলজি রিপোর্ট তৈরি করায় এ জরিমানা করা হয়। গাজীপুরে এ্যাপেক্স হাসপাতালকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাব-১ এর ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে র‌্যাব-১ এর ভ্রাম্যমান আদালত গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় এ্যাপেক্স হসপিটালে এ অভিযান পরিচালনা করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে দেন র‌্যাব এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ফিরোজ আহমেদ।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ আহমেদ জানান, হাসপাতালে মেয়াদোত্তীর্ণ রিয়াজেন্ট ও লাইসেন্স নবায়ন না থাকা এবং ডা. শরিফাতুন জান্নাত রিপার স্বাক্ষর ব্যাবহার করে প্যাথলজিক রিপোট তৈরির অভিযোগে হাসপাতাল মালিককে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয় ও এরসঙ্গে জড়িত থাকায় ল্যাব টেকনেশিয়ান মো. মোবারক হোসেনকে তিন মাসের কারাদন্ড দেয়া হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত হাসপাতালটি সিলগালা করে দেওয়া হয়।



« (Previous News)



Related News

Comments are Closed