Main Menu

গাজীপুরে পুবাইল জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের প্রস্তাবিত পুবাইল সাংগঠনিক থানা ৪০নং ওয়ার্ড জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বিকেলে কুদাব মোল্লা সুপার মার্কেট সংলগ্ন মাঠে প্রস্তাবিত পুবাইল সাংগঠনিক থানা ৪০নং ওয়ার্ড জাতীয় পার্টির ত্রি- বাষিক সম্মেলনে তিনটি কমিটি গঠন করা হয়েছে ।

সভায় ৪০নং ওয়ার্ড জাতীয় পাটি সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া’র সভাপতিত্বে ও মহানগর যুব সংহতির যুগ্ন সম্পাদক নাজমুল হাসান এর সঞ্চালনায় প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন-গাজীপুর মহানগর জা’পার সংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর-রশিদ । প্রধান বক্তা বিশেষ হিসেবে ছিলেন- মোশারফ হোসেন সরকার । এসময় বক্তব্য রাখেন-সাবেক সহ-সভাপতি, পূবাইল ইউনিয়ন জাতীয় পার্টি মোঃ সিরাজুল ইসলাম সরকার, ৪০নং ওয়ার্ড জা’পার সহ-সভাপতি ডা. মো. জামান, শ্রমিক নেতা মোঃ নজরুল ইসলাম মোঃ আব্দুস সালাম মোল্লা, ফয়েজ মুন্না, সাইফুল আলম সরকার, হারেজ আল মামুন, আশিকুর রহমান মোস্তফা, আজিম মোল্লা, শাকিবুল হাসান, আসাদুজ্জামান, বাছির উদ্দিন, ছালিম উদ্দিন খান, আবুল বাসার মহল প্রমুখ।

সম্মেলন শেষে মো. দেলোয়ার হোসেন ভুইয়া কে সভাপতি ও মনির হোসেনকে সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট্য ৪০ নং ওয়ার্ড জাতীয় পাটির্র কমিটি গঠন করা হয়েছে ।

মনির হোসেন মোল্লাকে সভাপতি ও কবির হোসেনকে সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতির কমিটি গঠন করা হয়েছে ।
মিলন মোল্লাকে সভাপতি, তৌহিদুল ইসলাম শাকিলকে সম্পাদক ও শফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট্য জাতীয় ছ্ত্রা সমাজ কমিটি গঠন করা হয়েছে ।






Related News

Leave a Reply

Your email address will not be published.