Main Menu

গাজীপুরে বাসা থেকে ডেকে নিয়ে এক ব্যাক্তিকে হত্যা

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে;
গাজীপুরে বাসা থেকে ডেকে নিয়ে এক দিনমুজুরকে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত দিনমুজুর মোহাম্মদ আলী ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার কলোহরি গ্রামের মো. ইরাজ আলীর ছেলে। সে মহানগরের তেলিপাড়া এলাকায় প্রফেসর মো. বারেকের বাড়িতে স্বপরিবারে ভাড়া থেকে মাটি কাটার কাজ করতো ।

নিহতের বড় বোন শিরিন আক্তার জানান, গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় প্রফেসর মো. বারেকের বাড়িতে ভাড়া থেকে মাটি কাটার কাজ করতো মোহাম্মদ আলী। শনিবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম নামের এক যুবক মোহাম্মদ আলীকে বাসা থকে ডেকে নিয়ে যায়। পরে রোববার সকালে ওই যুবক খবর দেয় মোহাম্মদ আলী অসুস্থ্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিতে হবে। পরে স্বজনরা গিয়ে হাসপাতালে তার লাশ দেখতে পায়। হাসপাতালের জরুরী বিভাগ সুত্র জানায় আগেই মোহাম্মদ আলীর আগেই মৃত্যু হয়েছে। স্বজনরা জানান, মোহাম্মদ আলীর সাথে চলাফেরা করতো জাহাঙ্গীরসহ কয়েক জন তার লাশ ফেলে দৌড়ে পালিয়ে যায়। তাদের দাবি আলীকে হত্যা করা হয়েছে। পরিবারের ধারনা মোহাম্মদ আলীর ডিভোর্স দেয়া স্ত্রী শাহীনা আক্তার ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে হত্যা করতে পারে।

জয়দেবপুর থানার এসআই বিনয় সরকার জানান, খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের পর বলা যাবে এটা হত্যা না অন্য কোন ঘটনা।






Related News

Comments are Closed