Main Menu

গাজীপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত ৩ পুলিশ,গুলি, আটক ১

গাজীপুর প্রতিনিধি
গাজীপুর মহানগরের শিববাড়ি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই কর্মকর্তাসহ তিন কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় আত্মরক্ষায় বেশ কয়েক রাউন্ড ফাকাগুলি বর্ষণ করেছে ডিবি পুলিশ সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ সরাফত হোসেন নামে এক সন্ত্রাসীকে আটক করেছে। সোমবার রাত ৮টার দিকে শিববাড়ি মোড়ে মাইক্রোবাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। ডিবি আহত সদস্যরা হলেন- গাজীপুর জেলা ডিবির এসআই মনির হোসেন ও এএসআই সুমন মিয়া এবং কনস্টেবল এরশাদ। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ডিবির ওসি আমির হোসেন জানান, সোমবার রাত ৮টার দিকে এসআই মনির, সুমন ও কনস্টেবল শিববাড়ি মোড়ে মাইক্রোবাস স্ট্যান্ডের একটি দোকানে চা খাচ্ছিলেন। এসময় অভিযুক্ত সরাফত তাদের ধাক্কা দিয়ে সামনে চলে যায়। এসময় ডিবি সদস্যরা পরিচয় দেয়ার পরে সরাফত ও তার লোকজন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে আহত হন তারা তিন জন। এসময় আতœরক্ষায় ডিবি পুলিশ ৪-৫ রাউন্ড ফাঁকাগুলি বর্ষণ করে। এরপর পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সরাফতকে আটক করলেও অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান বলেন, সোমবার রাতে গোয়েন্দা পুলিশের এসআই মনির হোসেন ও এএসআই সুমন শিববাড়ি মোড় এলাকায় চায়ের দোকানে বসে চা খেতে ছিলেন। এসময় স্থানীয় বখাটে শরাফতের নেতৃত্বে দুর্বৃত্তরা তাদের পেছন থেকে এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায়। এতে তারা গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published.