Main Menu

নতুন চমক নিয়ে ‘আইসক্রিম’

২০১২ সালে ‘চোরাবালি’ সিনেমাটি নির্মাণ করে বেশ হৈ চৈ ফেলে দিয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় র্নিমাতা রেদওয়ান রনি। এরপর তিন বছর পেরিয়েছে। অবশেষে মুক্তি পেদে যাচ্ছে তার পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘আইসক্রিম’। গত সোমবার কোনো কাটছাট ছাড়াই ছাড়পত্র পেলো ‘আইসক্রিম’ সিনেমাটি।
এ ব্যাপারে রেদওয়ান রনি বললেন,“ স্বাভাবিকভাবে খুবই খুশি লাগছে। এটা খুবই আনন্দের বিষয় যে বিনা কর্তনে আমার ‘আইসক্রিম’ সিনেমাটি ছাড়পত্র পেলো। আমি সব সময় সুস্থ ধারার বাংলা সিনেমা নির্মান করতে চাই। সেদিক থেকে আমাদের মতো তরুন প্রজন্মকে সেন্সর বোর্ড উৎসাহিত করছে যা আমাদের জন্য খুবই ভালো দিক।”
সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। এ সময়ের তরুণদের নিয়ে নির্মিত রোমান্টিক সিনেমা ‘আইসক্রিম’। রনি বললেন,“ এই সিনেমার প্রধান চরিত্র নবাগত। যারা এর আগে কোথাও কোনো অভিনয় করেনি। এই সিনেমার মাধ্যমেই তারা অভিষিক্ত হচ্ছে। আমি নতুন চমক নিয়ে আসছি। মূলত আমার দর্শকদেরকে আমি নতুন কিছু উপহার দিতে চাই। আর এটাই হলো আমার এবারের চ্যালেঞ্জ।”
খুব শিগগিরই অনলাইনে ‘আইসক্রিম’-এর ফার্স্টলুক টিজার ও মোশন পোস্টার প্রকাশিত হবে বলেও জানালেন।
দর্শকরা কেন সিনেমা হলে ‘আইসক্রিম’-এর স্বাদ নিতে যাবে এমন প্রশ্নের উত্তরে বললেন,“ ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে মানুষের গল্প বলা হয়েছে। আমাদের হৃদয়ের গল্প সেখানে থাকবে, যা খুব সহজেই মানুষের নিজের জীবনের গল্পের সঙ্গে যোগসূত্র তৈরি করতে পারবে। আমি নিশ্চিত করে বলতে পারি এই সিনেমার প্রধান চরিত্রগুলোর সঙ্গে কোনো না কোনো মানুষ তার নিজের ব্যক্তি জীবনের কোনো চরিত্রের সঙ্গে মিল খুঁজে পাবেন।”
সিনেমায় তিন নতুন মুখ উদয়, রাজ ও তুষি ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, দিতি, এটিএম শামসুজ্জামানসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছেন পি-পং এন্টারটেইনমেন্ট, পপকন ফিল্মস ও টপ অব মাইন্ড। পহেলা বৈশাখকে সামনে রেখেই ‘আইসক্রিম’ মুক্তি দেয়া দেয়ার পরিকল্পনা রয়েছে।






Related News

Comments are Closed