Main Menu

নির্বাচনকে বিতর্কিত বা প্রশ্নবিদ্ধ করার চেষ্ঠা করবেন না — খাদ্য মন্ত্রী

অহেতুক নির্বাচনকে বিতর্কিত না করে তৃণমূলে দল গোছান। নির্বাচনকে বিতর্কিত বা প্রশ্নবিদ্ধ করার চেষ্ঠা করবেন না মন্তব্য করে বলেছেন খাদ্য মন্ত্রী কামরুল ইসলাম।

শনিবার দুপুরে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘দলীয় প্রতীকে নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে তৃণমূলে নেতৃত্ব তৈরি করার সুযোগ করে দিয়েছে।

তিনি আরো বলেন, ‘সামরিক ছাউনিতে দল গঠন করে এবার দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন করতে গিয়ে বিএনপি হাড়ে হাড়ে টের পাচ্ছে তাদের সঙ্কটটা কোথায়। তৃণমূলে নির্বাচন করতে গিয়ে বিএনপি মনোনয়ন দেয়ার মত নেতৃত্ব খুঁজে পাচ্ছে না। কারণ নেতৃত্ব দেয়ার মত যোগ্য নেতা তৃণমূলে বিএনপি তৈরি করতে পারেনি। ইউপিতে প্রার্থী খুঁজে পাচ্ছে না বলেই নিজেদের সাংগঠনিক সংকট আড়াল করার জন্য রোজই তারা (বিএনপি) সংবাদ সম্মেলন করে নির্বাচন কমিশন ও সরকারকে দোষারোপ করছে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অভিনেতা ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, অভিনেতা ড্যানি সিডাক, লেখক ও নাট্য নির্দেশক ফালগুনী হামিদ প্রমুখ।






Related News

Comments are Closed