Main Menu

পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত

পটুয়াখালীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী গোলাম মাওলা মৃধা (৩৮) নিহত হয়েছেন।

সোমবার ভোররাতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের হেতালিয়া বাধঘাট এলাকায় জাহাঙ্গির খন্দকারের কড়াই বাগানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, তাজা গুলি, গুলির খোসা, ম্যাগজিন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।

নিহত মাওলা পটুয়াখালী শহরের টাউন কালিকাপুর এলাকার মৃত নূর হোসেন মৃধার ছেলে।

র‌্যাব-৮ পটুয়াখালীর কোম্পানি কমান্ডার এএসপি মো. ফজলুর রহমান জানান, রাত সাড়ে ৪টার দিকে র‌্যাবের কাছে খবর আসে হেতালিয়া বাধঘাট এলাকায় ১০/১২ জনের একদল সন্ত্রাসী অস্ত্র-শস্ত্র নিয়ে জড়ো হচ্ছিল। এ সময় চৌরাস্তা এলাকায় টহলরত র‌্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের উপর গুলি ছোড়ে। পরে র‌্যাব সদস্যরাও সন্ত্রাসীদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় ঘটে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এরপর রেইনট্রি ও কড়াই গাছের বাগানে একজন সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় র‌্যাব। ঘটনাস্থল থেকে ১ বিদেশি পিস্তল, দেশীয় তৈরি ১টি বন্দুক, ২টি ম্যাগজিন, বিপুল পরিমান গোলাবারুদ ও ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে পুলিশ জানায়, নিহত গোলাম মাওলা মৃধার বিরুদ্ধে সদর থানায় হত্যা, লুণ্ঠন, সন্ত্রাসী কার্যকলাপ এবং মাদক চোরা চালানির একাধিক মামলা রয়েছে।






Related News

Comments are Closed