Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার গাজীপুর আনসার একাডেমিতে যাচ্ছেন

গাজীপুর প্রতিনিধি
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৬তম জাতীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকালে গাজীপুর যাচ্ছেন।

তিনি গাজীপুরের সফিপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা একাডেমিতে আয়োজিত জাতীয় সমাবেশ উপলক্ষে কুচকাওয়াজে সালাম গ্রহণ করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে নয়টায় একাডেমিতে পৌঁছানোর কথা রয়েছে। এ উপলক্ষে পুরো একাডেমিকে বর্ণিল সাজে সুসজ্জিত করা হয়েছে এবং সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সারা দেশে ১৮ হাজার ব্যাটালিয়ন আনসার, ৩ লাখ অঙ্গিভূত আনসার এবং ৫৯ লাখ গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য রয়েছে। এর মধ্যে ৪৫ হাজার আনসার সরকারিভাবে নিয়োগপ্রাপ্ত হয়ে চাকরি করছেন। বাকিরা সরকারি প্রয়োজনে নিরাপত্তা বাহিনী হিসেবে কাজ করে থাকেন। এবারের কুচকাওয়াজে ৬ শতাধিক আনসার ভিডিপি অংশ নিবে। এছাড়াও দরবারসহ বিভিন্ন পর্বে আড়াই হাজার আনসার ও ভিডিপি সদস্যরা যোগদান করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা প্রস্তুতি। গাজীপুর জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট ড. সাইফুর রহমান জানান, সমাবেশে প্রাধানমন্ত্রী কুচকাওয়াজে সালাম গ্রহণ ছাড়াও সেবা ও সাহসিকতা ক্যাটাগরিতে ৭৯ জনকে বাংলাদেশ আনসার পদক ও রাষ্ট্রপতি আনসার পদক এবং বাংলাদেশ ভিডিপি পদক ও রাষ্ট্রপতি ভিডিপি পদক প্রদান করবেন।






Related News

Comments are Closed