Main Menu

প্রিয়াঙ্কার পথে এই মেয়েই নতুন হার্টথ্রব!

ছোট শহর থেকে এসে কী ভাবে নিজের প্রতিভায় ধীরে ধীরে একদম উপরের সারিতে পৌঁছানো যায় তার জ্বলন্ত উদাহরণ প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরা হয়ে তিনি থেমে থাকেননি। শুধু বলিউড নয় এখন হলিউডের মূল স্রোতেও এই ‘দেশি গার্ল’কে সকলে এক ডাকে চেনেন। আর এমনটাই হতে চান রুহি সিং।

কে এই রুহি? গত ১৯ ফেব্রুয়ারি তাঁর ছবি ‘ইশ্‌ক ফরএভার’ মুক্তি পেয়েছে। এর আগেই অবশ্য মধুর ভান্ডারকরের ছবি ‘ক্যালেন্ডার গার্লস’ অভিনয় করা হয়ে গিয়েছে। তবে তা তেমন একটা সাড়া পায়নি। দ্বিতীয় ছবি নিয়ে আশাবাদী এই নায়িকা। রুহি বলিউডে আসার আগে মডেলিংকেই পেশা হিসাবে বেছে নেন। সেখান থেকে ‘মিস ইউনিভার্সাল পিস অ্যান্ড হিউম্যানিটি’ খেতাব জেতেন। নজরে পড়ে যান বলিউডের। প্রিয়াঙ্কার মতো তিনিও ছোট শহর জয়পুর থেকে উঠে এসেছেন। আর প্রিয়াঙ্কাকেই নিজের আদর্শ বলে মনে করেন রুহি।

তিনি বলেন, ‘আমি আগামী দিনে যেমনটা হতে চাই প্রিয়াঙ্কা চোপড়া তার পারফেক্ট উদাহরণ। ওঁর নিজের প্রতি যেমন আত্মবিশ্বাস রয়েছে তেমনই স্মার্ট। আর যেটা আমার সব থেকে ভালো লাগে তা হল, ও কখনই নিজের সেরাটা দেওয়ার আগে সন্তুষ্ট হয় না। আমি ওঁর দেখানো পছেই হাঁটতে চাই। বলিউড কেরিয়ার তো বটেই, প্রিয়াঙ্কার মতো নিজের গানের অ্যালবামও বের করতে চাই।’

পিগ্গি চপ্‌সের কানে এই প্রশংসা পৌঁছেছে কিনা জানা নেই, কারণ তিনি এখন হলিউডে পরবর্তী ছবি ‘বেওয়াচ’-এর শ্যুটিং নিয়েই ব্যস্ত। এর আগে টেলিভিশনে বেওয়াচ সিরিজে অভিনয় করে দুনিয়াকে তাক লাগিয়েছিলেন প্যামেলা অ্যান্ডারসন। এখন সেই চরিত্রেই হলিউড মাতাতে তৈরি প্রিয়াঙ্কা।






Related News

Comments are Closed