Main Menu

বাংলাদেশি কর্মকর্তাকে ভারতীয় কর্মকর্তার হুমকি

চলমান এসএ গেমসে (সাউথ এশিয়ান গেমস) মালদ্বীপের বিরুদ্ধে বাংলাদেশের নারীদের ফুটবল ম্যাচ চলাকালীন সময়ে বাংলাদেশি কর্মকর্তাকে স্টেডিয়ামের বাইরে ছুঁড়ে ফেলারও হুমকি দেওয়ার অভিযোগ উঠল ভারতীয় কর্মকর্তার বিরুদ্ধে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বিএফএফ)-এর কর্তা আহসান আহমেদ এ অভিযোগ করেন।

ম্যাচ শেষে বিএফএফ-এর মিডিয়া বিভাগের প্রধান আহসান অভিযোগ করে জানান, জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময়ে গোল পোস্টের কাছে বাংলাদেশ নারী ফুটবল দলের অতিরিক্ত খেলোয়াড় ওয়ার্ম আপ করার সময় তিনি পাশ দিয়েই হাঁটছিলেন। এ সময়ই এসএ গেমসের এক কর্মকর্তা তাঁকে উদ্দেশ্য করে গালি দেয় এবং স্টেডিয়ামের বাইরে ছুঁড়ে ফেলারও হুমকি দেয়। ঘটনার পরই বাংলাদেশ প্রতিনিধি দলের শেফ দ্য মিশন আশিকুর রহমান মিকু’র কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

আহসান আরও জানিয়েছেন, আমি এএফসি (এশিয়ান ফুটবল কনফেডারেশন)-এর ম্যাচ কমিশনার। আমি খেলার নিয়ম কানুন জানি। খেলোয়াড়রা যখন ওয়ার্ম আপ করে সেসময় মাঠে কারা থাকতে পারে আমি সেটা ভালই জানি। তাঁর মতে, খেলার নিয়ম অনুযায়ী ওয়ার্ম আপের সময় একজন মাত্র কর্মকর্তা মাঠে উপস্থিত থাকতে পারেন। ওই ভারতীয় কর্মকর্তার গলায় ‘নিকোলাস’ নামাঙ্কিত এসএ গেমসের অ্যাক্রেডিটেশন কার্ডও ঝুলতে দেখা যায় বলে জানিয়েছেন আহসান।






Related News

Comments are Closed