Main Menu

বিএনপি নালিশ নির্ভর রাজনৈতিক দলে পরিণত হয়েছে –সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নালিশ নির্ভর রাজনৈতিক দলে পরিণত হয়েছে। বিএনপি নির্বাচনে অংশগ্রহণের আগেই হরে যায়, এটা তাদের সমস্যা ।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে এসব কথা বলেন। এর আগে মন্ত্রী ফিতা কেটে ফুটওভার ব্রিজের উদ্বোধন করেন।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচন নিয়ে অভিযোগ প্রসঙ্গে সেতু মন্ত্রী বলেন, ‘নির্বাচনে আমরা যদি দখলের প্রকল্প চালু করি, ফলাফল যদি ছিনতাই করি তবে আপনার ভাই ঠাকুরগাঁও পৌর নির্বাচনে মেয়র হয় কীভাবে! তিনি আরো বলেন, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচন ৬ দফায় অনুষ্ঠিত হবে এবং তা সুষ্ঠভাবেই হবে।

মন্ত্রী আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল সাহেব বলছেন-আমারা দখলের প্রকল্প চালু করেছি। তিনি মির্জা ফকরুলকে পাল্টা প্রশ্ন করে বলেন, ‘যদি আমরা দখল করি? রেজাল্ট ছিনতাই করি? তাহলে ঠাকুরগাঁওয়ে আপনার ভাই কিভাবে বিএনপির টিকিটে পৌর নির্বাচনে মেয়র নির্বাচিত হলেন? আমরা যদি দখলই করতাম, তাহলে কি বিএনপি দখল করেই জিতেছে? তাদের তো ৩০ জনের কাছাকাছি মেয়র নির্বাচিত হয়েছে। তারা কি দখল করে নির্বাচিত হয়েছেন।’
মন্ত্রী বলেন, ‘জয়দেবপুর- বিমানবন্দর পর্যন্ত বিআরটিএ প্রজেক্ট আগামী এপ্রিল মাসেই উদ্বোধন করা হবে। আর বিআরটিএ, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেস যখন আলোর মুখ দেখবে তখন সারাদেশের সড়ক যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন হবে।’ সেনাবাহিনীর তত্বাবধায়নে নির্মিত জয়দেবপুর চৌরাস্তা থেকে নয়নপুর পর্যন্ত ৪ লেনের ৩০ দশমিক ২৫ কিলোমিটার মহাসড়কে একটি ফুটওভার ব্রিজ ও একটি ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। জয়দেবপুর ময়মনসিংহ মহাসড়কটির সকল কাজ এপ্রিলের মধ্যে সমাপ্ত হয়ে যাবে। আগামী মে মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করার কথা রয়েছে। এতে জনগণ সুবিধা পাবে। সড়ক দুর্ঘটনা, যানজট এটাও আমাদের একটা চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ আমাদের অতিক্রম করতে হবে। সড়ক দুর্ঘটনা, যানজটের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে মন্ত্রীর সাথে জেলা প্রশাসক এসএম আলম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মাহবুবর রহমান, সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন,সড়ক ও জনপথের তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান,গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সেনাবাহিনী এএফডব্লিউসি,পিএসসি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসানুল কবীর,প্রকল্প পরিচালক কর্নেল ইফখোর আনিস,প্রকল্প উপ পরিচালক কর্নেল নিজাম উদ্দিন আহমদসহ সড়ক ও জনপথ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed