Main Menu

যৌতুক না পেয়ে টঙ্গীতে স্ত্রী হত্যা, স্বামী পলাতক

গাজীপুর প্রতিনিধি
টঙ্গীতে যৌতুকের দাবিকৃত টাকা না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী। হত্যার পর থেকে স্বামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর আবুল হোসেনের টঙ্গীর আরিচপুর গাজীবাড়ি এলাকার বাড়িতে।

মঙ্গলবার রাতে টঙ্গী থানা পুলিশ নিহত ঝুমুর আক্তারের (৩২) লাশ উদ্ধার করে। ঝুমুর বাগেরহাট জেলার রামপাল থানার রাজনগর গ্রামের আতিয়ার মোল্লার মেয়ে। ঝুমুর তার স্বামী মোক্তার হোসেনের (৩৮) সঙ্গে টঙ্গীর গাজীবাড়ি এলাকার আবুল হোসেন কাউন্সলারের বাড়িতে ভাড়া থাকতেন।

টঙ্গী থানার এসআই মো. জোবায়ের মৃধা জানান, ঝুমুরের মোক্তার হোসেন বিভিন্ন সময় স্ত্রীর কাছে যৌতুক দাবি করত। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বিষয়টি ঝুমুর তার বোন শিউলী আক্তারকে জানান। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঝুমুরের মোবাইল ফোন বন্ধ পেয়ে শিউলী রাতেই তার বোনের টঙ্গীর বাসায় আসেন। এসে ঝুমুরের কোন সাড়া সব্দ না পেয়ে ঘরে বিছানার ওপর ঝুমুরের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার।
তিনি আরো জানান, ঘটনার পর থেকে মোক্তার হোসেন পালিয়ে গেছে। এ ব্যাপারে ঝুমুরের বোন শিউলী আক্তার টঙ্গী থানায় মামলা করেছেন।






Related News

Comments are Closed