Main Menu

শীঘ্রই আঞ্চলিক পর্যায়ে অধ্যক্ষবৃন্দের সঙ্গে মত বিনিময়—উপাচার্য ড. হারুন-অর-রশিদ

গাজীপুর প্রতিনিধি
জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, “জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ দিক হলো কলেজ শিক্ষকদের প্রশিক্ষণ। প্রতিষ্ঠার পর থেকেই বিগত ২৩ বছর ধরে এ কার্যক্রম চালিয়ে আসছে। শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। জাতীয় বিশ্ববিদ্যালয় পরিচালনার ক্ষেত্রে গৃহীত ডিজিটাল পদ্ধতি ও শিক্ষার মানোন্নয়ন বিষয়ে আরো করণীয় সম্মন্ধে দেশের ৬টি বিভাগীয় প্রশাসনিক অঞ্চলে কলেজ অধ্যক্ষদের সঙ্গে শীঘ্রই মত বিনিময় সভা অনুষ্ঠিত হবে।॥

”তিনি রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে কলেজ শিক্ষকদের প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। ৯৯তম শিক্ষক প্রশিক্ষণ ব্যাচের ইতিহাস ও অর্থনীতি বিষয়ে ৬৮ জন কলেজ শিক্ষক প্রশিক্ষণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ¯œাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র এর ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্ব উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আসলাম ভূঁইয়া ও ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদসহ বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান এবং শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।






Related News

Comments are Closed