Main Menu

সরকার ও নির্বাচন কমিশন যেন জমজ ভাই–রিজভী

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির দলীয় প্রতীকে শতাধিক চেয়ারম্যান প্রার্থীকে মনোনয়নপত্র জমাদানে বাধার অভিযোগ তুলে দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, সরকার ও নির্বাচন কমিশন (ইসি) যেন জমজ ভাই।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ অভিযোগ করেন।

তিনি আরও বলেন, ‘সরকার ইউপি নির্বাচনকে আরেকটি দখলবাজি মহড়ার উৎকৃষ্ট মডেল বানাতে চায়। সেজন্যই সরকার ও নির্বাচন কমিশন যমজ ভাইয়ের মতো একযোগে কাজ করে চলছে। জনগণ জানে, আসন্ন ইউপি নির্বাচনের পরিণতি কী হবে।’

রিজভী বলেন, ‘একমাত্র আন্দোলনের পথই হচ্ছে চূড়ান্ত পথ। এই সরকারের অধীনে নির্বাচন মানেই দখলবাজি আর কেড়ে নেয়ার মহোৎসব। সুতরাং নিজেদের অধিকার আদায়ের জন্য সম্মিলিতভাবে ব্যাপক প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর এটিই হবে নির্বাচনী প্রহসনের উপযুক্ত জবাব।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, আসাদুল করিম শাহীন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।






Related News

Comments are Closed