Main Menu

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল

মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ঢল নামে সর্বস্তরের মানুষের। শনিবার রাত ১২টা ১ মিনিটে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কার্যক্রমের সূচনা হয়। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে প্রথমে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর একে রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ ও সিভিল প্রশাসন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমদ, ডিআইজি মিজানুর রহমান, জেলা প্রশাসক মো: জয়নাল আবেদীন, পুলিশ সুপার নুরে আলম মিনা, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম প্রমুখ।
সম্মিলিত নাট্য পরিষদের ব্যবস্থাপনায় সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে অর্পন করা হয় পুষ্পস্তবক।
সিলেট জেলা ও মহানগর আ.লীগ:
সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য নিবেদনের মাধ্যমে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। দলের নেতাকর্মীরা একুশের প্রথম প্রহরের পর শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল প্রমুখ।
সিলেট মহানগর বিএনপি:
অমর একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষাশহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির নেতাকর্মীরা। একুশের প্রথম প্রহরের পর তারা শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed