Main Menu

১২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে প্রীতি!

সবাইকে অবাক করে দিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। তাও মাত্র কদিন পরই। অর্থাৎ ১২ ফেব্রুয়ারি নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

প্রকাশিত খবরে বলা হয়েছে, ১২-১৬ ফেব্রুয়ারির মধ্যে যেকোনো একদিন লস অ্যাঞ্জেলসে বসবে প্রীতির বিয়ের আসর। পাত্র সেই আমেরিকান বয়ফ্রেন্ড জেনে গুডএনাফ। গত ১৮ মাস ধরে নাকি তারা ডেট করছেন।

হঠাৎ প্রীতির বিয়ের খবরে গোটা বলিউডপাড়া হতবাক। প্রীতি তার কন্ধুদের লস অ্যাঞ্জেলসে চলে আসতেও নাকি বলেছেন।
২০০৫ সাল থেকে নেস ওয়াদিয়ার সঙ্গে ডেট করতে শুরু করেন প্রীতি। ২০০৮ সালে আইপিএল টিম কেনেন এ অভিনেত্রী। ২০০৯ সালে একটি পার্টিতে প্রীতি তাকে চড় মারার অভিযোগ তোলেন নেস ওয়াদিয়ার বিরুদ্ধে। ২০১৪ সালে নেসের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি।

তারপর সবকিছুই চুপচাপ থাকলেও গত বছর নভেম্বরে খবর চাউর হয় প্রীতির বিয়ের খবর। তখন জানা গিয়েছিল- মার্কিন এক ব্যক্তির সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। এবার শোনা গেল সেই ব্যক্তির সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন প্রীতি।

এ অভিনেত্রীর একজন ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে প্রেমিক জেনে গুডএনাফের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন প্রীতি। জাঁকজমকপূর্ণ নয়, ঘনিষ্ঠজনদের নিয়ে সাদামাটা অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

৪০ বছর বয়সি প্রীতির সঙ্গে জেনে গুডএনাফের প্রেমের সম্পর্ক নিয়ে সূত্রটি বলেন, যখন প্রীতি আইপিএল নিয়ে ঝামেলায় ছিলেন, সে সময় জেনে গুডএনাফ তাকে সহযোগিতা এবং সঙ্গ দিয়েছেন।






Related News

Comments are Closed