Main Menu

এবার তিশার সঙ্গে সোহম

নুসরাত ইমরোজ তিশা পরিচালক অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে এর আগে কাজ করেছেন। এবার তিনি একই পরিচালকের নতুন ছবিতে ওপার বাংলার অভিনেতা সোহমের সঙ্গে কাজ করতে যাচ্ছেন। ছবির নাম ‘তোর নামে লিখেছি হৃদয়’।

এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, এরই মধ্যে তিশা ও সোহমের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। মে মাস থেকে আমরা এ ছবির কাজ শুরু করব। বাংলাদেশ থেকে এস এস মাল্টিমিডিয়া ও কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটি নির্মাণ হচ্ছে। খবর-মা.জ.অ

তিশা-সোহমের পাশাপাশি এতে আরও অভিনয় করবেন সুচরিতা, মিশা সওদাগর, ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। ছবিটির জন্য গান তৈরি করছেন বাংলাদেশ থেকে হাবিব ওয়াহিদ, নাভেদ পারভেজ, কলকাতার আকাশ প্রমুখ। কলকাতা থেকে সোহম মুঠোফোনে মানবজমিনকে জানিয়েছেন, অনন্য মামুনের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছি। কথাবার্তা বলে ভালোই লেগেছে। আর মামুনের পাশাপাশি কলকাতা থেকে পরিচালক হিসেবে থাকছেন ভুবন চ্যাটার্জি। উল্লেখ্য, যৌথ প্রযোজনায় এটি অনন্য মামুনের দ্বিতীয় ছবি নির্মাণ হতে যাচ্ছে।

আগের ছবির নাম ছিল ‘আমি শুধু চেয়েছি তোমায়’। আর এর আগে সোহম যৌথ প্রযোজনায় ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেন। সে ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে কাজ করেন এপার বাংলার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এছাড়া এপার বাংলার নবাগত অভিনেত্রী মিষ্টি জান্নাতের নায়ক হিসেবেও একটি ছবিতে অভিনয় করেছেন সোহম। এদিকে, তিশা ও আরিফিন শুভ অভিনীত অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবির কাজ বেশ কিছুদিন আগে শেষ হয়েছে। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায়।






Related News

Comments are Closed