Main Menu

কালীগঞ্জে আওয়ামী লীগের চার বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ তৃণমূল ও কেন্দ্র থেকে ৭ চেয়ারম্যান প্রার্থীকে চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন দেওয়ার পরও নাগরী, বাহাদুরসাদী ও জামালরপুর ইউনিয়নে দলের চার নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদদ্বিতা করে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ওই চার নেতাকে কেন্দ্র এবং জেলা আওয়ামী লীগের নির্দেশে তাদের দল থেকে আজীবন বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া ও সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ জানান, নাগরী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মো. সিরাজ মিয়া, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল কাদের মিয়া, বাহাদুরসাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কফিল উদ্দিনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মোস্তফা কামাল, জামালপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. খাইরুল আলম দলীয় নির্দেশ উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদদ্বিতা করে দলীয় শৃংখলা ভঙ্গ করায় কেন্দ্র এবং জেলা আওয়ামী লীগের নির্দেশে তাদের দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া ও সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ স্বাক্ষরিত বহিষ্কার আদেশের কপি সাংবাদিকদের সরবরাহ করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মো. আবু বকর মিয়া, মো. শরীফুল ইসলাম সরকার তোরন, মো. মাহবুবুর রহমান ফারুক মাস্টার, এস.এম আলী হোসেন, মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, মো. সাহাবুদ্দিন আহমেদ ও গাজী সারোয়ার হোসেনসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি মাসের ৩১ তারিখে দ্বিতীয় দফায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।






Related News

Comments are Closed