Main Menu

কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলার শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে উপজেলা নির্বাচন অফিসার মোঃ জহুরুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান। বিশেষ অতিথি কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও রিটানিং অফিসার ডাঃ মোঃ সেলিম উল্লাহ (মোক্তারপুর ও জাঙ্গালিয়া ইউনিয়ন), উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ শাহ আলম (বাহাদুরসাদী ও জামালপুর ইউনিয়ন) এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ জহুরুল আলম (তুমুলিয়া, নাগরী ও বক্তারপুর ইউনিয়ন)।
এ সময় প্রধান অতিথি মোঃ মনিরুজ্জামান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সহনশীল হয়ে আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে হবে। কোন প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ থাকলে স্বচ্ছ অভিযোগ দিবেন। প্রশাসন আচরণ বিধি লঙ্গনের অভিযোগ পেলে তার কঠোরভাবে ব্যবস্থা নিবে। কিন্তু অহেতুক ভিত্তিহীন অভিযোগ করে আমাদের হয়রানি করবেন না। বিশেষ অতিথি ওসি মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, যাদের বৈধ অস্ত্র রয়েছে তাদের অস্ত্র থানায় জমা দিতে হবে। আর যারা অবৈধ অস্ত্র বহন করবে তাদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কোন প্রার্থীর প্রচার কাজে বাধা প্রদান করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
আগামী ৩১ মার্চ ২য় ধাপে কালীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৬ জন চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য পদে ৩০৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।






Related News

Comments are Closed