Main Menu

গাজীপুরে হত্যা মামলায় একজনের ফাঁসির রায়

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরে টঙ্গীর নুরুল ইসলাম হত্যা মামলার রায়ে এক জনের ফাঁসিতে ঝুলিয়ে মৃতুদন্ড ও ১০হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন আদালতের বিচারক।

আজ বুধবার বিকেলে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় ঘোষণা করেন। ফাঁিসর দন্ডপ্রাপ্ত আসামী হলেন-মহানগরের টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকার ওয়াহেদ আলীর ছেলে রমজান আলী ওরফে মকবুল কসাই। রায় ঘোষণার সময় আসামী মকবুল কসাই আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলো ।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০১৩ সালের ১৪ মার্চ বিকেল সাড়ে ৫টার দিকে নুরুল ইসলাম টঙ্গীর ঝিনু মার্কেট এলাকায় কাঁচাবাজার করতে যান। ওই সময় আসামী মকবুল কসাই পূর্ব শত্রুতার জের ধরে নুরুল ইসলামকে ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় মকবুল কসাই দৌঁড়ে পালানোর সময় স্থানীয় লোকজন তাকে ছোরাসহ আটক করে পুলিশে সোপার্দ করে। ওইদিনই নিহতের ছেলে নুরুল আলম বাদী হয়ে টঙ্গী থানায় রমজান আলীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত ৭ জনের স্বাক্ষ্য গ্রহণ ও উভয় পক্ষের শুনানী শেষে বুধবার এ রায় ঘোষণা করেন। আদালতে রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট হারিছউদ্দিন আহম্মেদ ও আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. লুৎফর রহমান।






Related News

Comments are Closed