Main Menu

গোপন তথ্য ফাঁস করলেন হৃতিক-কঙ্গনা

এক সময় ভালো বন্ধু ছিলেন অভিনেতা হৃতিক রোশান এবং অভিনেত্রী কঙ্গনা রাণৌত। মাঝে এ জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জনও উঠেছিল। কিন্তু হঠাৎ তাদের মধ্যে শুরু হয়েছে ঠান্ডা যুদ্ধ। দিন দিন তা আরো ভয়াবহ আকার ধারণ করছে।

ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনে কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছেন হৃতিক রোশান। থেমে থাকেননি বলিউড কুইন। পাল্টা একটি আইনি নোটিশ পাঠিয়েছেন কঙ্গনাও। কিন্তু এখানেই থেমে থাকেননি তারা। নিজেদের সম্পর্কে একের পর এক গোপন তথ্য ফাঁস করছেন দুজন।

জানা গেছে, আইনি নোটিশ পাঠানোর পর কঙ্গনা ‘অ্যাসপারজার্স সিনড্রম’ রোগে আক্রান্ত বলে দাবি করেছেন হৃতিক। আর এই অভিনেত্রী নিজে নিজেই বিভিন্ন বিষয় কল্পনা করে নেন। শুধু তাই নয়, এ অভিনেতা দাবি করেছেন কঙ্গনা তাকে ১ হাজার ৪৩৯ টি ই-মেইল পাঠিয়েছেন এবং অনলাইনে তাকে গোপনে অনুসরণ করেছেন।

অন্যদিকে কঙ্গনাও চুপ থাকেননি। হৃতিকের বিরুদ্ধে তার অভিযোগ আরো ভয়াবহ। তিনি বলেছেন, তার সঙ্গে যোগাযোগের জন্য হৃতিক একটি বিশেষ মেইল আইডি খুলেছেন। সুজানের সঙ্গে ছাড়াছাড়িতে সমস্যা হতে পারে এজন্য নাকি হৃতিক কঙ্গনার মেইল আইডি হ্যাক করেছেন এবং কিছু তথ্য মুছে ফেলেছেন। এ অভিনেত্রীর দাবি, বিশেষ বন্ধুদের একটি পার্টিতে হৃতিক তাকে আমন্ত্রণ করে এবং মেইলের মাধ্যমে যে আলোচনা এবং ছবি পাঠান তা কারো কাছে ফাঁস করতে নিষেধ করেন।

এর আগে বলিউডে অনেকের মধ্যে ভালো থেকে খারাপ সম্পর্ক হয়েছে। তবে কোনো তারকাকেই এমনভাবে নিজেদের গোপন তথ্য প্রকাশ করতে দেখা যায়নি। দেখা যাক ভবিষ্যতে আরো কি কি গোপন তথ্য ফাঁস করেন হৃতিক এবং কঙ্গনা।






Related News

Comments are Closed