Main Menu

টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ দল। ২৫ বছর পর কলকাতার ইডেন গার্ডেন খেলতে নামা বাংলাদেশের সামনে এবার পাকিস্তান। এর আগে এশিয়া কাপের টি-টোয়েন্টি ম্যাচেও দুই দল মুখোমুখি হয়েছিল কিন্তু সেবার শেষ হাসি হেসেছিল বাংলাদেশ।

দাপটের সাথে বিশ্বকাপের প্রথম রাউন্ড শেষ করা বাংলাদেশ এবার পাকিস্তানের বধের মিশনে নেমেছে। ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ না হওয়ার কারণে আজকের ম্যাচেও দলে নেই কাটার মুস্তাফিজ। ওমানের বিপক্ষে একাদশ থেকে আবু হায়দার রনিকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে আরাফাত সানিকে। চেন্নাইতে নিজের বোলিং একশন পরীক্ষা দিয়ে এসে ভালো করার ব্যাপারেও আশাবাদী সানি। তাছাড়া দলে রয়েছেন সদ্যই বোলিং একশন পরীক্ষা দেয়া আরেক বাংলাদেশি বোলার তাসকিন আহমেদও। ম্যাচের আগের দিন শহিদ আফ্রিদির শারীরিক অসুস্থতা থাকলেও আজকে ঠিকই খেলছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ মিথুন, আল আমিন হোসেন, আরাফাত সানি এবং তাসকিন আহমেদ।

পাকিস্তান দল

আহমেদ শেহজাদ, শারজিল খান, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ, শহিদ আফ্রিদি, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির এবং মোহাম্মদ ইরফান।






Related News

Comments are Closed