Main Menu

তনু হত্যা: কুমিল্লায় মহাসড়ক অবরোধ

মাধাবী ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদে আজ রোববার বেলা সাড়ে ১১টা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা কোটবাড়ি-নন্দনপুর এলাকায় রাস্তায় আগুন ধরিয়ে বিক্ষোভ করছে। এতে মহাসড়কে সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে, আটকা পড়েছে শত শত যাত্রী ও পণ্যবাহী যানবাহন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এরই মধ্যে ঘটনাস্থলে এসেছেন সদর দক্ষিণ মডেল থানার ওসি প্রশান্ত পালসহ হাইওয়ে পুলিশের কর্মকর্তারা।

এ বিষয়ে ওসি জানান, কলেজ ছাত্রী তনু হত্যা মামলা পুলিশ গুরুত্ব দিয়ে তদন্ত করছে, তাই অবরোধ তুলে নিতে আন্দোলনকারীদের সঙ্গে আলাপ-আলোচনা চলছে, হয়তো কিছুক্ষণ পরই তারা মহাসড়ক থেকে সরে যাবেন।

এদিকে দুপুর সোয়া ১২টার দিকে অবরোধস্থলে আসেন কুমিল্লা সদর আসনের এমপি হাজী আকম বাহা উদ্দিন বাহার। এসময় তিনি তনু হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের আশ্বাস দেন এবং অবরোধ তুলে নেয়ার আহবান জানান।

পরে এমপি বাহার নিহত তনুর সেনানিবাসের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান। দুপুর সাড়ে ১২টায় পর্যন্ত অবরোধ অব্যাহত ছিল।






Related News

Comments are Closed