Main Menu

দুর্নীতি মামলা: মির্জা আব্বাসের জামিন স্থগিত

দুর্নীতির মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের জামিন এক সপ্তাহের জন্য স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।এর ফলে বিএনপির এ নেতার জামিনে মুক্তি প্রক্রিয়া আপাতত আটকে গেল।

জামিন স্থগিত চেয়ে দুর্নীতি দমন কমিশনের এক আবেদনের প্রেক্ষিতে সোমবার প্রধান বিচারপতি ‍সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন আপিল বিভাগের ৫ সদস্যের বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আব্বাসের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন ও নিতাই রায় চৌধুরী। দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী খুরশীদ আলম খান।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানান, মির্জা আব্বাসের জামিন এক সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগ। এ সময়ের মধ্যে দুদককে নিয়মিত আপিল করতে বলেছেন আদালত।

এ ছাড়াও নাশকতার দুই মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন আব্বাস। দুদকের মামলায়ও ৯ মার্চ মামলায়ও বুধবার তাকে জামিন দেন হাইকোর্ট।

কিন্তু জামিন স্থগিত চেয়ে দুদক আবেদন করলে গত বৃহস্পতিবার চেম্বার বিচারপতি মির্জা হোসেইন হায়দার আবেদনটি ১৪ মার্চ শুনানির জন্য আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠিয়ে দেন। সেই নির্ধারিত দিনে আপিল বিভাগ তার জামিন স্থগিতের আদেশ দিয়েছেন।






Related News

Comments are Closed