Main Menu

দেশবাসী আর কোনো ব্যর্থ শাসনের পুনরাবৃত্তি দেখতে চায় না– জিএম কাদের

দেশবাসী আর কোনো ব্যর্থ শাসনের পুনরাবৃত্তি দেখতে চায় না বলেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জনগণের ভরসার প্রতীক জাতীয় পার্টির জিএম কাদের।তারা জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের উন্নয়ন সমৃদ্ধির যুগ ফিরে পেতে চায়।
সোমবার দুপুরে রাজধানীতে জাপা চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার¡ বিভিন্ন সংগঠনের অর্ধশতাধিক নেতা কর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানের সময় বক্তব্যেকালে জিএম কাদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সু-শাসন ও সমৃদ্ধি দিয়েছে, আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. এস.ডি রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান সভায় আরো বক্তব্য রাখেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ সরকার, শফিকুল ইসলাম জিন্নাহ এমপি, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নূরু, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, অ্যাডভোকেট আলতাফ আলী এমপি, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, এনাম জয়নাল আবেদীন ও আব্দুস সাত্তার গালিব প্রমুখ।






Related News

Comments are Closed