Main Menu

পরবাসিনী’র প্রচারণায় ফের আসছেন উর্বশী রাউতেলা

গত সপ্তাহে প্রথমবারের মত ঢাকা ঘুরে যান বলিউডের অভিনেত্রী উর্বশী রাউতেলা। ঢাকায় তিনি বিএমডব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ির উদ্বোধন করতে ঢাকায় আসেন তিনি। তাকে নিয়ে সবার আকর্ষণ ছিলো তুঙ্গে। এক মাসের ব্যবধানে আবারো তিনি ঢাকায় আসছেন। তবে এবার আসছেন ছবির প্রচারণায়।

স্বপন আহমেদ পরিচালিত ‘পরবাসিনী’ ছবির আইটেম গানে নেচেছেন উর্বশী। বাংলাদেশের ছবিতে এটিই তার প্রথম কাজ। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ এপ্রিল। আর এই ছবির প্রচারণায় এক মাসের ব্যবধানে দ্বিতীয়বারের মত ঢাকায় আসবেন তিনি। পরিচালক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ সম্পর্কে স্বপন আহমেদ বলেন, ‘পরবাসিনী’র প্রচারণা নিয়ে আমরা অনেক ধরনের প্ল্যান করছি। ছবিটিতে ভারতের অনেক শিল্পী কাজ করেছেন। তাদের মধ্যে ‘পরবাসিনী’ মুক্তির আগে বেশ কয়েকজন শিল্পী ছবিটির প্রচারণায় ঢাকায় আসবেন। এরমধ্যে থাকবেন সব্যসাচী ও উর্বশী। তারা মুক্তির দুই-তিনদিন আগে ঢাকায় আসবেন এবং মুক্তির পর দুইদিন থাকবেন’।

সায়েন্স ফিকশন ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন ও ভারতের রিত মজুমদার। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান, কলকাতার সব্যসাচী চক্রবর্তী, দাউদ হোসাইন রনি, জুন মালিয়া, অপ্সরাসহ বেশ কয়েকজন বিদেশি অভিনয়শিল্পী।






Related News

Comments are Closed