Main Menu

পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে সংঘর্ষে নিহত ৭

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউপিতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৭জন নিহত হয়েছে। এ সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ধানীসাফা ইউনিয়নের সাফা ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। জানা গেছে, ব্যালট বক্স ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যদের গুলিতে তারা নিহত হয়েছে।

এদের মধ্যে তিন জন ঘটনাস্থলেই মারা যান। অন্যরা বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তবে তাৎক্ষণিকভাবে হতাহতের পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধনীসাফা ইউনিয়নের কলেজ কেন্দ্রে ভোট গণনা শেষে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা ফলাফল ঘোষণার প্রস্তুতি নিচ্ছিল কিন্তু ওই কেন্দ্রের আওয়ামী লীগ প্রার্থী গোপন সূত্রে খবর পান যে তিনি পরাজিত হতে যাচ্ছেন। এ খবর শোনার পর তার সমর্থকরা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবরুদ্ধ করে রাখে।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সমর্থকদের অনেক বোঝানোর পরেও তারা শ্লোগান দিতে থাকেন এবং ইট পাটকেল ছুড়েন। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও বিজিবির সদস্যরা গুলি ছোড়ে আর এতে ৭ জন নিহত হন।






Related News

Comments are Closed