Main Menu

বলিউডে তৃতীয় ব্যক্তির উপস্থিতিতেও ভাঙেনি যে সব বিয়ে

বলিউড এমন একটা জায়গা যেখানে রোজই চলছে সম্পর্ক ভাঙাগড়ার খেলা। সম্পর্ক তৈরি হতেও যেমন সময় লাগে না, সময় লাগ না সম্পর্ক ভাঙতেও। বলিউডে বর্তমানে বিয়ে ভাঙার খেলা চলছে। কিন্তু বলিউডে এমনও সব দম্পতি আছেন যারা টানাপড়েনের ঝড় সামলেও ভাঙেননি বিয়ে। গ্যালারিতে এমনই সব জমজমাটি জুটির কয়েক ঝলক।

অমিতাভ-জয়া বচ্চন: রেখার সঙ্গে সম্পর্কে জড়ান অমিতাভ বচ্চন। বিগ-বি নিজে থেকে কোনো দিনই সম্পর্কের ব্যাপারে একটি কথাও বলেননি। চুপ থেকেছেন। রেখা বললেও, রহস্য রেখেছেন। এই জুটিকে শেষ দেখা যায় যশ চোপড়ার সিলসিলায়। একই ছবিতে ছিলেন জয়া বচ্চনও। তার পর প্রকাশ্যে রেখা-অমিতাভকে কথা বলতে দেখা যায়নি। সময়ের সঙ্গে দৃঢ় হয়েছে অমিতাভ-জয়ার সম্পর্ক।

রাজ-কৃষ্ণা কাপুর: আগ, আওয়ারা এবং শ্রী ৪২০ করতে গিয়ে নার্গিসের প্রেমে পড়েন রাজ কাপুর। দু’জনের অফ স্ক্রিন সম্পর্ক নিয়ে এখনও কথা হয়। কিন্তু স্ত্রী কৃষ্ণাকে ডিভোর্স করেননি রাজ। নার্গিসও অভিনেতা সুনীল দত্তকে বিয়ে করেন।

মিঠুন চক্রবর্তী-যোগিতা বালি: শ্রীদেবীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মিঠুন চক্রবর্তী। গোপনে দু’জনে বিয়েও করেন। খবরটি কানে যেতেই আত্মহত্যার চেষ্টা করেন মিঠুনের স্ত্রী যোগিতা বালি। সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শ্রীদেবীও।

অজয় দেবগন-কাজল: অজয়ের সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সম্পর্কের কথা শোনা গেলেও সম্পর্ক ভাঙেনি অজয়-কাজলের।

শাহরুখ-গৌরী: শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়ার কথা শোনা গেলেও নিন্দুকদের মিথ্যে করে একসঙ্গে আছেন শাহরুখ-গৌরী।

অক্ষয় কুমার-টুইঙ্কল খন্না: প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অক্ষয়ের সম্পর্কের কথা শোনা গেলেও বিয়ে ভাঙেনি অক্ষয়-টুইঙ্কলের।

সঞ্জয় খান-জেরিনা: আবদুলাহ ছবির শুটিংয়ের সময় কো-স্টার জিনাত আমনের প্রেমে পড়েন সঞ্জয় খান। কিন্তু বিয়ে ভাঙতে রাজি ছিলেন না সঞ্জয়ের স্ত্রী জারিন। একটি পার্টিতে জিনাতের সঙ্গে বিবাদে জড়ান জারিন। অভিযোগ, সেই পার্টিতে জিনাতকে এমনই মারেন জারিন যে জিনাতের চোখে আঘাত লাগে।

শত্রুঘ্ন-পুনম সিনহা: অভিনেত্রী রিনা রায়ের সঙ্গে সম্পর্ক হলেও পুনমের সঙ্গে বিয়ে ভাঙেননি ‘শটগান’ শত্রুঘ্ন সিনহা।






Related News

Comments are Closed