Main Menu

বাংলাদেশকে ভারতের হেয়, উত্তর দিল নিউজিল্যান্ড! (ভিডিও)

প্রতি বিশ্বকাপে ভারত ঝাপিয়ে পড়ে নিজেদের সমালোচিত ‘মওকা’ ভিডিও নিয়ে। এবারও তার ব্যতিক্রম দেখা যায় নি। প্রতিপক্ষ দলদের ছোট করে মূলত তাদের এই মওকা মওকা ভিডিও তৈরি করা হয়।

এবার বিশ্বকাপে ভারতের সাথে গ্রুপে রয়েছে বাংলাদেশ, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও পাকিস্তান। এই চারদলের সাথে খেলে পয়েন্ট টেবিলে এগিয়ে থেকে সেমিফাইনালে যেতে হবে।

চূড়ান্ত পর্বের খেলা মূলত গতপরশু রাতে ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচের মাধ্যমে শুরু হয়েছে। সেখানে নিউজিল্যান্ডের বোলারদের স্পিন যাদুতে ভারতীয় ব্যাটসম্যানরা ধরাশায়ী হয়েছে। নিজেদের দ্বিতীয় সর্বনিম্ন ৭৯ রানে সব উইকেট হারায় ভারত বাহিনী।

তবে পরশু সকাল থেকে ভারতের এই মওকা ভিডিও আবার সজাগ। ভিডিওতে দেখা যায়, চার দেশের পতাকার রঙ্গে চারজন দাড়িয়ে আছে। তাদের মাঝে বারবার বিভিন্ন উপায়ে টস হচ্ছে কে আগে ভারতের সাথে খেলতে যাবে। সেখানে ভারতের পক্ষের লোকটিকে অনেক সুস্বাস্থ্যকর দেখালেও বাকিদের ভারতের তুলনায় হেয় করা হয়। বিশেষ করে বাংলাদেশের পক্ষের লোকটিকে বেশি হেয় করা হয়। তবে নিউজিল্যান্ড ও ভারতের প্রতিযোগিতার পর কার কি অবস্থা হয় তা অ্যাডে দেখান হয়নি।

তবে বিশ্ববাসী খুব ভাল করে দেখেছেন, ভারতের অবস্থা নিউজিল্যান্ড কি করেছে। পরবর্তী অ্যাডে নিজেদের অবস্থা অবশ্যই এড়িয়ে যাবে ভারতীয় মওকা তা বলার কোন অপেক্ষা রাখে না।






Related News

Comments are Closed