Main Menu

‘বাহুবলি-টু’ তে শ্রিয়া সরন!

ভারতের সবচেয়ে ব্যয়বহুল এবং বহুল আলোচিত সিনেমা বাহুবলি। সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলি-টু বা বাহুবলি : দ্য কনক্লুশন’র মুক্তির প্রতীক্ষায় রয়েছেন দর্শকরা।

শোনা যাচ্ছে, সিনেমায় যোগ হচ্ছে নতুন একটি চরিত্র। আর সেই চরিত্রটিতে অভিনয় করবেন ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রিয়া সরন।

এক প্রতিবেদনে জানা গেছে, সিনেমায় ভাল্লালদেবার স্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক রাজামৌলি শ্রিয়াকে প্রস্তাব দিয়েছেন। ভাল্লালদেবার চরিত্রটিতে অভিনয় করেছেন অভিনেতা রানা দাগ্গুবতি।

এছাড়া বাহুবলি : দ্য বিগিনিং সিনেমার অন্যান্য অভিনয় শিল্পী- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রত্যেকেই থাকছেন বাহুবলি : দ্য কনক্লুশন-এ। সিনেমাটি শুটিং করা হচ্ছে তামিল এবং তেলেগু ভাষায়। তবে হিন্দি সহ বেশ কয়েকটি ভাষাতেও সিনেমাটির ডাবিং করা হবে।

বর্তমানে পুরো দমে চলছে সিনেমাটির শুটিং। সিনেমায় দর্শকরা দেখতে পাবেন বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্য। এর মধ্যে একটি দৃশ্য লিওনার্দো ডিক্যাপ্রিও অভিনীত দ্য রেভেন্যান্ট সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে করা হচ্ছে বলে জানা গেছে। বাহুবলি : দ্য কনক্লুশন সিনেমার টিজার প্রকাশ করা হবে চলতি বছরে দিওয়ালিতে।






Related News

Comments are Closed