Main Menu

শ্রীপুরে জমি বিরুধে মহিলাসহ আহত-১২

মোতাহার খান, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি ঃ
গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৫ মহিলাসহ একই পরিবারের ১২জন আহত হয়েছে। আহতদেরকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। গুরুতর আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে
পাঠানো হয়েছে। ৪মার্চ শুক্রবার সকাল ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের দেওয়ানেরচালা গ্রামে ওই ঘটনা ঘটে। আহতরা হলেন তোফাজ্জল হোসেন (৪৫), দেলোয়ার হোসেন (৪০), ইমান আলী (২৮), হাবিবুর রহমান (১৭), জায়ফল বেগম (৬৫), আফরোজা আক্তার (৪২), রানী বেগম (৩৫),ফজলুল হক (২৮), সাইফ (১৬), রানা (১৫), ফজিলা (৪০) ও সালমা (২৫)। আহতদেরকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত তোফাজ্জল হোসেন ও দেলোয়ার হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দেলোয়ার হোসেন জানান, পৈত্রিক সূত্রে মালিক হয়ে তিনি দীর্ঘদিন যাবত জমি ভোগ দখল করে আসছেন। জায়গার মালিক দাবী করে প্রতিপক্ষ সাহাব উদ্দিন, চাঁন মিয়া ও কাজল মিয়া গাজীপুর আদালতে একাধিক মামলা দায়ের করে। প্রতিটি মামলায় দেলোয়ারের পক্ষে রায় হলে সে ওই জায়গায় পাকা দেয়ালের ঘর নির্মাণ করে বসবাস করতে থাকে। শুক্রবার সকালে নির্মাণাধীন ঘরের দেয়ালে প্লাস্টার ও পানি দিতে গেলে প্রতিপক্ষ সাহাব উদ্দিন বাধা দেয়। এসময় দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এবং কথা কাটাকাটির এক পর্যায়ে সাহাব উদ্দিন, চাঁন মিয়া, কাজল ও তাদের ১০-১২ জন সহযোগী দা লাঠি নিয়ে তাদের উপর হামলা চালায়। বাড়ীর অন্যান্য লোকজন প্রতিপক্ষের হামলা প্রতিরোধ করতে আসলে হামলাকরীরা ওই পরিবারের ৫ মহিলাসহ ১২জনকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক বাভে আহত করে।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুছ ছাত্তার জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে আহতরা শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।






Related News

Comments are Closed