Main Menu

সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ গ্রেফতার

বাংলাদেশ জাতীযতাবাদী ছাত্রদল সিলেট জেলা সভাপতি সাঈদকে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী। শুক্রবার সন্থ্যায় নগরীর উপশহরস্থ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর একটি বিশেষ টিম অভিযান চালিয়ে সন্ধ্যে সাড়ে ৬টায় তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
স্থানীয সুত্র জনায়, র‌্যাবের ওই টিম ঢাকা থেকে আগত। গ্রেফতারের পর তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তাৎক্ষনিক তা জানা যায়নি।
এদিকে, ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদকে গ্রেফতার করেছে র‌্যাব-এমনটি দাবী করেছেন তার পরিবারের সদস্যরা। তিনি সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।
ছাত্রদল নেতা সাঈদ আহমদের বড় ভাই অধ্যাপক ফরিদ আহমদ জানান- শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কয়েকজন যুবক উপশহরস্থ স্প্রিং টাওয়ারে সাঈদের বাসায় যান।
তারা নিজেদেরকে র‌্যাব-৯ এর সদস্য পরিচয় দিয়ে সাঈদ আহমদকে বাসা থেকে তুলে নেন।
তবে সন্ধ্যে ৭টায় জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদকে গ্রেফতারের কোন অফিসিয়াল তথ্য তার কাছে নেই বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর পরিচালক (মিডিয়া) ফখরুল ইসলাম।
জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটিতে তিনি জামিনে রয়েছেন। একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানা গেছে।






Related News

Comments are Closed