Main Menu

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভোট গ্রহণ চলছে

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০১৬-১৭ মেয়াদের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়।

নির্বাচনে সভাপতি পদে লড়ছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদীন।

বুধ ও বৃহস্পতিবার দুই দিনব্যাপী এই নির্বাচনে ভোট গ্রহণ চলবে। সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সভাপতি, সম্পাদকসহ মোট ১৪টি কার্যনির্বাহী পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এবারের ২০১৬-১৭ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে জয়নুল আবেদীন, সম্পাদক পদে এ এম মাহবুবউদ্দিন খোকন, সহসভাপতি পদে ফাহিমা নাসরীন মুন্নী ও মো. গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ নাসরীন আকতার, সহসম্পাদক মো. শাহিদুজ্জামান ও মো. ইউসুফ আলী, কার্যনির্বাহী সদস্যপদে মমতাজ বেগম বিউটি, মো. কামাল হোসেন, মো. নাসির উদ্দিন খান সম্রাট, নাসির উদ্দিন আহমেদ অসীম, নাসরিন ফেরদৌস, রেজাউল করিম রেজা ও এস কে তাহসিন আলী।

আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল থেকে সভাপতি পদে মুহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন, সম্পাদক পদে মো. আজাহার উল্লাহ ভুঁইয়া, সহসভাপতি পদে মো. তাহেরুল ইসলাম ও সুরাইয়া বেগম, কোষাধ্যক্ষ পদে রমজান আলী শিকদার, সহসম্পাদক পদে এ কে এম রবিউল হাসান সুমন ও শেখ সিরাজুল ইসলাম সিরাজ এবং কার্যনির্বাহী সদস্যপদে কুমার দেবুল দে, খান মোহাম্মদ শামীম আজিজ, মো. আবদুল আজিজ মিয়া মিন্টু, মো. হাবিবুর রহমান হাবিব, এম আশরাফুল ইসলাম, নাসরীন সিদ্দিকা লিনা ও শাহানা পারভীন প্রতিদ্বন্দ্বিতা করছেন।






Related News

Comments are Closed