Main Menu

অবশেষে জাজের নতুন নায়িকা পরীমনি

আর কোনো কানাঘুষা নয়, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন নায়িকা হলেন চিত্রনায়িকা পরীমনি। গত সপ্তাহে জাজ ঘোষণা দেয়, তাদের ২৪তম ছবি ‘রক্ত’তে দেখা যাবে নতুন একমুখ।

এরপর থেকে বিষয়টি নিয়ে গত এক সপ্তাহ অনেক খবর প্রকাশ হয়। কিন্তু সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে জাজের নতুন নায়িকা হলেন পরপর সাত ছবির ফ্লপ নায়িকা পরীমনি।

এরআগে, একমাত্র মাহি ছাড়া জাজের হাত ধরে অভিষিক্ত হওয়া কেউই চলচ্চিত্রে নিজেদের আসন মজবুত করতে পারেননি। এমনকি তেঁতো কথা হলে এটাই সত্যি যে, নুসরাত ফারিয়া এবং জলি তাদের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে রয়েছেন কোণঠাসা অবস্থানে।

সেদিক থেকে জাজের ঘরে পরীমনি কতটা নিজেকে মেলে ধরতে পারবেন এবং সফল হতে পারবেন সেটা দেখা এখন শুধু সময়ের অপেক্ষা।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে জাজ আয়োজন করে ‘রক্ত’ ছবির মহরত। সেখানে পরীমনিকে নতুনভাবে জাজের নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়ক রিক্ত।

ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ, পরিচালক মালেক আফসারী, শাহিন সুমন, জাকির হোসেন রাজু, সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, ওয়াজেদ আলী সুমনসহ অারো অনেকে।

জানা যায়, শিগগিরই শুরু হবে ‘রক্ত’ ছবির নির্মাণ কাজ। নায়িকানির্ভর এ ছবিতে পরীকে দেখা যাবে একজন অভিযাত্রী হিসেবে, যিনি তার ছোটভাইকে উদ্ধারে লড়বেন শত্রুদের সঙ্গে।






Related News

Comments are Closed