Main Menu

অস্ট্রিয়ায় ঐশ্বরিয়া-রণবীরের রোমান্স

গত বছর তামাশা সিনেমায় শেষ দেখা যায় রণবীর কাপুরকে। অন্যদিকে ওই বছরই জাজবা সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বলিউডে ফেরেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এবার এ দুজনকে একসঙ্গে পর্দায় হাজির করেছেন পরিচালক করণ জোহর।

সম্প্রতি লন্ডনে করণ জোহর পরিচালিত ইয়ে দিল হ্যায় মুশকিল সিনেমার দৃশ্য ধারণ শেষ করেছেন রণবীর ও ঐশ্বরিয়া। এরপর তারা শুটিং করেন অস্ট্রিয়াতে। সেখানে কিছু রোমান্টিক দৃশ্যের শুটিং করেন তারা। সেই রোমান্টিক দৃশ্যের কিছু ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ছবিতে রণবীর ও ঐশ্বরিয়াকে অস্ট্রিয়ার একটি রাস্তায় বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

রণবীর ও ঐশ্বরিয়া ছাড়াও সিনেমায় রয়েছেন ফাওয়াদ খান ও আনুশকা শর্মা। সিনেমায় রণবীর ও আনুশকার শুটিংয়ের ছবিও পাওয়া যায়। তবে সিনেমার গল্পে এ দুজনের সম্পর্ক কী, তা জানা যায়নি।

কিছুদিন আগে জানা যায়, সিনেমায় পাকিস্তানি প্রেমিকযুগলের ভূমিকায় অভিনয় করছেন আনুশকা ও ফাওয়াদ খান।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, সিনেমায় ফাওয়াদ ও আনুশকার পরিচয় হয় বিদেশে। ফাওয়াদ করাচির ডিজে, অন্যদিকে আনুশকা নওয়াব পরিবারের মেয়ে।

সূত্রটি আরো জানায়, বিদেশে দুজনের মধ্যে দেখা হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ফাওয়াদ বিয়ের প্রস্তাব নিয়ে আনুশকার পরিবারের কাছে যান। কিন্তু আনুশকার পরিবার তাকে নিচু শ্রেণি এবং পেশার কারণে উপহাস করে বাড়ি থেকে বের করে দেয়। তারপর অানুশকাও বাড়ি থেকে বের হয়ে যান।

ইয়ে দিল হ্যায় মুশকিল সিনেমার মধ্য দিয়ে তিন বছর পর আবারও পরিচালকের আসনে ফিরছেন করণ জোহর। তার পরিচালিত সর্বশেষ সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ার মুক্তি পায় ২০১২ সালে।






Related News

Comments are Closed