Main Menu

আইপিএলে ফিরছেন মালিঙ্গা

যেকোনো বড় টুর্নামেন্টেই লাসিথ মালিঙ্গার মতো বৈচিত্র্যময় একজন বোলারের উপস্থিতি মনেপ্রাণে কামনা করে ক্রিকেটভক্তরা। কিন্তু সম্প্রতি ইনজুরি নামক ঘাতকের কারণে বড় বড় টুর্নামেন্ট থেকে তাকে ছিটকে পড়তে হচ্ছে বারবার।

তবে মালিঙ্গা-ভক্তদের জন্য সুখবর হচ্ছে, সুস্থ হয়ে ওঠায় চলতি আসরের মাঝপথেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএলে) দল মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে ফিরেছেন তিনি। তবে দলের সঙ্গে যোগ দিলেও মাঠে নামার জন্য আর কিছু সময় অপেক্ষায় থাকা লাগতে পারে তার।

হাঁটুর চোটের কারণে এশিয়া কাপে মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছিলেন মালিঙ্গা। এরপর খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপেও। ফুল ফিটনেসের অভাবে নিজ দেশের ক্রিকেট বোর্ডের অনুমতি না পাওয়ায় সংশয় ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা নিয়েও। তবে শেষ পর্যন্ত অবস্থার উন্নতি হওয়ায় লঙ্কান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আইপিএলে খেলার অনুমতি (এনওসি) পেয়েছেন ডানহাতি এই পেসার।

আইপিএল মাঠে গড়ানোর দুই দিন আগেই আভাসটা দিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ রিকি পন্টিং। ওই সময়ই পন্টিং জানিয়েছিলেন, ‘আমার বিশ্বাস প্রথম কয়েকটি ম্যাচ শেষেই ফিটনেস নিয়ে মালিঙ্গা আমাদের দলে ফিরবে। তবে খুব তাড়াতাড়িই মাঠে নামা হচ্ছে না তার। ফ্র্যাঞ্চাইজি তার ফিটনেস মূল্যায়ন শেষে আমাকে ইতিবাচক ইঙ্গিত দিলে তবেই আমি ওর খেলার বিষয়ে সিদ্ধান্ত দিতে পারব।’

প্রসঙ্গত, মালিঙ্গার অনুপস্থিতিতে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠ কাঁপাচ্ছেন নিউজিল্যান্ডের পেস বোলার টিম সাউদি।






Related News

Comments are Closed