Main Menu

আজ জয়ের জন্যই খেলবেন মেসি-রোনালদোরা

স্পোর্টিং খিখনের বিরুদ্ধে আজ শনিবার রাতে খেলবে বার্সা। তাদের আরো তিনটি ম্যাচের প্রতিপক্ষ, রিয়াল বেতিস, এস্প্যানিয়ল এবং গ্রানাদা। শুক্রবার প্র্যাক্টিসের পর ফুটবলারদের লুইস এনরিকে বলেছেন, বাকি চার ম্যাচ জিততেই হবে।

স্প্যানিশ সংবাদমাধ্যমকেও বার্সা ম্যানেজার বলেছেন, ‘দেপোর্তিভোর বিরুদ্ধে জয়ের পর দলে ফিরেছে পুরনো ছন্দ। বাকি চার ম্যাচও জিতব।’

শনিবার রাতে স্পোর্টিং খিখনের বিরুদ্ধে নামছে বার্সা। তাদের আরো তিনটি ম্যাচের প্রতিপক্ষ, রিয়াল বেতিস, এস্প্যানিয়ল এবং গ্রানাদা। লা লিগায় পয়েন্ট সমান হলেও মুখোমুখি সাক্ষাতের ফল দেখা হয়। সেই নিয়মের সুবিধা নেয়ার জন্য বার্সেলোনা মরিয়া।

ফার্নান্দো তোরহেসও জানেন লিগ টেবিলে সমান পয়েন্ট নিয়ে বার্সার পাশে থাকলেও (৩৪ ম্যাচে ৭৯) তাদের খেতাব জিততে হলে বার্সাকে চার ম্যাচে অন্তত দু’টি ড্র বা একটি ম্যাচে হারতে হবে।

তাই হয়তো শুক্রবার আতলেতিকো স্ট্রাইকার বলেছেন, ‘খেতাবজয়ের স্বপ্নটা কিন্তু দেখছি।’ শনিবার রাতে আতলেতিকোও নামছে মালাগার বিরুদ্ধে। বাকি তিন ম্যাচ তারা খেলবে রায়ো ভায়কানো, লেভান্তে আর সেল্টা ভিগোর বিরুদ্ধে। শনিবার রায়ো ভায়কানোর বিরুদ্ধে নামছে রিয়াল মাদ্রিদও।

শুক্রবার জিদান সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ক্রিশ্চিয়ানো রোনালদোকে তার এই ম্যাচে খেলানোর ইচ্ছা নেই! বলেছেন, ‘রোনালদো খেলতে চায়। কিন্তু আমার লক্ষ্য ম্যাঞ্চেস্টার সিটি’র বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের আগে ওকে সুস্থ করে তোলা।’

জিদান হয়তো জানেন, লা লিগার খেতাবের দৌড়ে চার ম্যাচ জিতলেও বাকি দুটি দল না হারলে রিয়াল চ্যাম্পিয়ন হতে পারবে না।






Related News

Comments are Closed