Main Menu

আলিয়ার জীবনে নতুন ঝড়ের তাণ্ডব!

বলিউডের হালের ক্রেজ আলিয়া ভাট। তাকে চঞ্চলকুমারী বললে কমই বলা হবে। কেন না, বর্তমানে আলিয়া ভাট মানেই নতুন সব চমকের এন্টারটেনমেন্ট। চলছেন-ফিরছেন-কথা বলছেন, কিন্তু, আচমকা এমন কিছু ঘটনা ঘটিয়ে ফেলেন যে তা ভুলেও কেউ আঁচ করতে পারেন না! আর চরিত্রের এই ঝোঁক বজায় রাখতে গিয়ে গোলমাল বাধিয়ে বসে আছেন মহেশ ভাট ও সোনি রাজদানের কন্যে।

এদিকে বলিউডজুড়ে গুজব রটেছে, এবার হয় তো সিদ্ধার্থর সাথে আলিয়ার সম্পর্কের ইতি হতে যাচ্ছে! কারণ আলিয়ার বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রর রাগের মুখে পড়েছেন আলিয়া ভাট।

খবরের সূত্র, গোলমালটা পাকিয়েছেন আলিয়া ভাট নিজেই। কিছুদিন আগেই সুনীল শেট্টির মেয়ে আরতি শেট্টির জন্মদিনের পার্টিতে সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে জোর ঝগড়া শুরু করেন তিনি। কারণ, পার্টিতে আলিয়া এমন আচরণ করছিলেন যে সিদ্ধার্থর ভদ্রতাবোধে তা নাকি লাগে। আলিয়াকে সামলানোর চেষ্টাও করেন। কিন্তু, সিদ্ধার্থর এই অভিভাবকসুলভ আচরণ পছন্দ হয়নি আলিয়ার। এই নিয়ে সিদ্ধার্থর সঙ্গে সকলের সামনেই ঝগড়া শুরু হয়ে যায়। এর পর রেগেমেগে সিদ্ধার্থ পার্টি থেকে বেরিয়ে যান।

কানাঘুষোয় খবর এর দিন কয়েক আগেই আর এক পার্টিতে প্রাক্তন প্রেমিক আলি দাদারকারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কথা বলছিলেন আলিয়া ভাট। আলিয়ার সঙ্গে আলির এমনভাবে কথা বলায় অসন্তুষ্ট ছিলেন সিদ্ধার্থ। এই নিয়ে আলিয়াকে কথাও শুনিয়েছেন সিদ্ধার্থ।

সম্প্রতি করণ জোহরের দেওয়া এক পার্টিতেও ঝগড়া হয় আলিয়া ও সিদ্ধার্থর। একসঙ্গে পার্টি থেকে বের হলেও দু’জনে আলাদা আলাদা গাড়িতে বেরিয়ে যান। যে ভাবে আলিয়া ও সিদ্ধার্থ তর্কে জড়াচ্ছেন তাতে দু’জনের সম্পর্কে ভাঙন এসে গিয়েছে বলে দাবি করছেন বলিউডের বোদ্ধারা। যদিও এ ব্যাপারে আলিয়া ও সিদ্ধার্থ একদমই নিশ্চুপ।






Related News

Comments are Closed