Main Menu

ইমরান এইচ সরকারকে আবারো হত্যার হুমকি

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে কে বা কারা টেলিফোনে হত্যার হুমকি দিয়েছেন। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ কথা জানিয়েছেন ইমরান।

এ বিষয়ে জানতে তার মোবাইল ফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি। ফলে হুমকি পাওয়ার বিষয়টি তিনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছেন কি না তা জানা যায়নি।

এরআগে গতবছরের অক্টোবরেও তাকে হত্যার হুমকি দেয়া হয়েছিল। ইসলামিক স্টেট বাংলাদেশ নামের একটি সংগঠনের পরিচয়ে সেবার তাকে হত্যার হুমকি দেয়া হয়।

আজকের হুমকির বিষয়ে স্ট্যাটাসে ইমরান লিখেছেন, আজ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে ‘ইউনাইটেড কিংডম’ এর কোড সম্বলিত একটি নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। বলা হয়েছে আমাকে খুব শীঘ্রই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন, কোথা থেকে বলছেন কোন উত্তর দেয়া হয়নি। বারবার শুধু বলা হলো হত্যা করা হবে। কোথায়, কিভাবে খুন করবেন জানতে চাইলে কল কেটে দিয়েছে।

তিনি আরো লিখেছেন, আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে যায় না। তারপরও মনে হলো সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধামকি দিয়ে আমাকে থামানো যাবে ভাবাটাও অবান্তর। যে দেশে খুন-ধর্ষণেরই বিচার হয়না সেদেশে হুমকি তেমন বড় কোনো ঘটনা না। তাছাড়া কয়েকদিন আগে কিছু পথভ্রষ্ট রাজনীতিক তো আমাকে প্রকাশ্যেই হত্যার হুমকি দিয়েছিল, তার কি বিচার হয়েছে?

স্ট্যাটাসের শেষ অংশে তিনি লিখেছেন, প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কি না? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।






Related News

Comments are Closed