Main Menu

ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে–খালেদা জিয়া

নববর্ষ বাংলাদেশের মানুষের জন্য সুদিন বয়ে আনবে, শুভ হবে। ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। যেমন করে শহীদেও রক্ত দিয়ে বাংলা ভাষা প্রতিষ্ঠা পেয়েছে। এবাবে দেশকে শান্তি ও উন্নয়নের দেশ হিসেবে গড়ে তুলতে হবে এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ।

বাংলা নববর্ষ উপলক্ষ্যে পহেলা বৈশাখে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠান শেষে বৃহস্পতিবার বিকেলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন গণতন্ত্র ফেরাতে হাতে হাত, কাঁধে কাধ রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপার্সন বলেন, অনেক যন্ত্রনা আছে, বেদনা আছে, পেছেনের কষ্ট বেদনা ভুলে সামনে এগিয়ে যেতে হবে।

খালেদা জিয়া বলেন, আমি বিএনপির পক্ষ থেকে প্রত্যেক রাজনৈতিক দল ও নেতৃবৃন্দকে নববর্ষেও শুভেচ্ছা জানাই। দেশবাসী, বিশ্ববাসী, প্রবাসীসহ, শিশু, মহিলা, সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের নববর্ষের শুভেচ্ছা জানান তিনি।

বর্ষবরণের অনুষ্ঠানে বিএনপি শীর্ষ নেতাদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এমরান সালেহ প্রিন্স, অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, সহ-আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী প্রমুখ উপস্থিত রয়েছেন।






Related News

Comments are Closed