Main Menu

কালিয়াকৈরে দলীয় প্রার্থীর বিরুদ্ধে পিতা-পুত্র বিদ্রোহী প্রার্থী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈরে দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে পিতা-পুত্র বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানাযায় , আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার আটাবহ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল আলীমকে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রদান করা হয় । তার বিরুদ্ধে বিদ্রোহী করে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমাদেন আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আলাউদ্দিন মোল্লা ।

অপর দিকে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ আলাউদ্দিন মোল্লার পুত্র ও আটাবহ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন শাকিলও দলীয় প্রার্থী আব্দুল আলীমের বিরুদ্ধে বিদ্রোহ করে স্বতন্ত্র প্রার্থী হিসাবে গত বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিল করেন। দলীয় প্রার্থীর বিরুদ্ধে পিতা-পুত্র বিদ্রোহ প্রার্থী হওয়ায় উপজেলা জুড়ে আলোচনা সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে । এব্যাপারে আলাপকালে বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কৌশল গত কারণে আমরা পিতা-পুত্র দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছি।






Related News

Comments are Closed