Main Menu

কালীগঞ্জে ট্রাক-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ট্রাক-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় ওই পিকআপ ভ্যানের হেলপারসহ আরো দু’জন আহত হয়েছে।

বুধবার বিকেল ৬টার দিকে উপজেলার কালীগঞ্জ-টঙ্গী সড়কের কামারবাড়ী নামকস্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ ভ্যান চালকের নাম সেলিম মিয়া (২৭)। তিনি নরসিংদী জেলার পলাশ উপজেলা জিনারদী গ্রামের কামাল হোসেন ছেলে। তবে আহতদের ঢাকায় নিয়ে যাওয়ায় তাদের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বুধবার বিকেলে নরসিংদী থেকে ছেড়ে আসা থান কাপড় ভর্তি একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন-১৭০১৩৩) গাজীপুরে যাচ্ছিল। এ সময় টঙ্গীর দিক থেকে আসা অতি দ্রুতগামির একটি খালি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৬৭৯৭২) সাথে উপজেলার তুমলিয়া ইউনিয়নের কামারবাড়ী নামকস্থানে (তাইবা পেট্রোল পাম্বের পার্শ্বে) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই পিকআপ ভ্যান চালক নিহত হয়। একই ঘটনায় ওই পিকআপ ভ্যানের হেলপার সহ অন্য আরেক শ্রমিক আহত হয়। আহতের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পর পর কালীগঞ্জ-টঙ্গী সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।






Related News

Comments are Closed