Main Menu

কুষ্টিয়ায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া সদরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার সকালে আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। নিহত ব্যক্তির নাম লাল্টু মোল্লা (৪০)। তার বাড়ি দহকুলা গ্রামে।

এ ঘটনায় আহত ব্যক্তিদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামী ৭ মে কুষ্টিয়া সদর উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

স্থানীয় কয়েকজন বাসিন্দার ভাষ্য, সকাল সাড়ে আটটার দিকে আলামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাসের লোকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ সিরাজ উদ্দিনের লোকজনের ওপর অতর্কিতে হামলা চালায়। এর জের ধরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

লাল্টু মোল্লার নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে আবার উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে সংঘর্ষ বাধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ সিরাজ অভিযোগ করে বলেন, আক্তারুজ্জামানের লোকজন পরিকল্পিতভাবে এই হামলা চালিয়ে তার এক কর্মীকে হত্যা করেছে। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।






Related News

Comments are Closed