Main Menu

চট্টগ্রামে আ’লীগের দুগ্রুপে সংঘর্ষ, কার্যালয় ভাঙচুর

ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লার দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুগ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে এই সংঘর্ষ হয়।

আনোয়ারা ও কর্ণফুলী থানা এলাকায় চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের মনোনয়নকে ঘিরে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ ও ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

এতে বিক্ষুব্ধ কর্মীরা দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটায়। সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ছয়জন আহত হয়েছে বলে জানা গেছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করেছে।

কোতোয়ালি থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে হামলঅ-ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, দক্ষিণ জেলার আনোয়ারা ও বাঁশখালী উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণার মুহূর্তে একটি দল এসে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এ ঘটনায় কার্যালয়ের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। পরে পুলিশ গিয়ে ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।






Related News

Comments are Closed